Sigma Battle Royale – ফ্রি ফায়ার কপি গেম কিভাবে ইন্সটল করবেন? – 2023

Sigma Battle Royale

ফ্রি ফায়ার গেমার যারা আছেন তাদের জন্য চলে এসেছে নতুন একটি গেম যার নাম হলো – Sigma Battle Royale. যাদের ডিভাইসে র‍্যাম ও রম এর পরিমান কম তারা এই গেম টি খুব সুন্দর ভাবে উপভোগ করতে পারবেন।  সবচেয়ে বড় কথা হলো গেমটির সাইজ মাত্র ২৮০ মেগাবাইট। যা যে কোনো লো ডিভাইস এর জন্য মানানসই।   

আপনি হয়ত ইতিমধ্যে বিভিন্ন ইউটিউবার এর লাইভস্ট্রিমে এই গেম টি দেখে থাকবেন।  গেমটির গ্রাফিক্স কোয়ালিটি ও  UI সিস্টেম যদি বিবেচনা করা হয় তবে ভালো গেম এর তালিকায় এটি রাখা যায়।  

প্রিয় পাঠকগন,  আমাদের আজকের পোষ্টে জানাব কিভাবে আপনারা Sigma Battle Royale গেমটি আপনাদের ফোনে ইন্সটল করবেন সে সম্পর্কে।  গেমটি সম্পর্কে খুটিনাটি রিভিউ থাকছে।  কি কি আছে Sigma Battle Royal গেমে সব তুলে ধরব।  পোষ্ট টি শেষ পর্যন্ত পড়ুন। 

Sigma Battle Royale

অনেকেই বলছেন এটি ফ্রি ফায়ার গেমের লাইট ভার্সন।  (Free Fire Lite Version) কিন্তু মূলত এটি গেরেনার অফিসিয়াল কোনো গেম নয়।  Sigma Battle Royal গেমটি মূলত ০৩ টি গেমের সমন্বয়ে তৈরি করা হয়েছে।  এখানে, ম্যাপ,  গান,  জয়স্টিক ইত্যাদি পাবেন ফ্রি ফায়ার এর মত।  তবে,  ম্যাপ এর গ্রাফিক্স থাকবে কিছুটা  Fortnite এর মত।  

আরো পড়ুন-

ফ্রি ফায়ার ভিপিএন  – ফ্রি ফায়ার ও পাবজি খেলার জন্য কোন ভিপিএন ভালো?

এই গেমটিতে আপাতত ০৩ টি ক্যারেক্টার রাখা হয়েছে ( Rai, Ein)  যেগুলো 3D আকারে কিছুটা Subway surfer গেমের ক্যারেক্টার এর মত।  

Sigma Battle Royale Game Review – সিগমা ব্যাটল রয়েল রিভিউ 

আমাদের মধ্যে অনেকেই আছেন যাদের মোবাইল এর র‍্যাম অনেক কম।  ভালোভাবে ফ্রি ফায়ার গেমটি উপভোগ করা যায়না।  প্রচুর পরিমানে ল্যাগ সমস্যার কারনে।  কিন্তু এই গেম আপনি সর্বনীম্ন ০১ জিবি র‍্যামে খেলতে পারবেন৷  গেমে অতিরিক্ত কোনো বাগ এর দেখা পাইনি।  এই গেমে গ্রাফিক্স আপনি UltraShadowHigh FPS দিয়ে খেলতে পারবেন৷  

গেমের সকল সিস্টেম ফ্রি ফায়ার মতই। সরাসরি এটি বলা যায়না যে ফ্রি ফায়ার এর কপি গেম।  তবে,  বলা যায় যে ৩ টি গেমের সমন্বয় তৈরি করা এটি।  

আরো পড়ুন-

বর্তমান সময়ের সবচেয়ে ১০ টি ভালো গেম

গেমটিতে পাবেন (Battle Royale) Classic ও Fight Out ( Clash squad)  Custom মুড।  এখনো র‍্যাংক যুক্ত করা হয়নি।  তবে খুন শীগ্রয়ী এটিতে র‍্যাংক যুক্ত করা হবে।  

Sigma Battle Royale
Sigma Battle Royale Mode

ফ্রি ফায়ার এর মত এখানেও আপনি World চ্যাট এর মাধ্যমে অন্য প্লেয়ার দের কে ইনভাইট করতে পারবেন।  SquadDuoSolo তে ম্যাচ শুরু করতে পারবেন।  ফ্রি ফায়ার এ যেসব ছিল সব এই পাবেন লুট হিসেবে৷  গ্লু ওয়াল রয়েছে,  গ্রেনেড রয়েছে,  গান রয়েছে, টিম মেট দের সাথে ভয়েস চ্যাট করতে পারবেন ইত্যাদি।  নিচে দেখে নিন Sigma Battle Royal এর কিছু স্ক্রিনশট- 

Sigma Battle Royale
Sigma Battle Royale Glowall
Sigma Battle Royale
Sigma Battle Royale Graphics
Sigma Battle Royale
Sigma Battle Royale Lobby

How to install Sigma Battle Royale – মোবাইলে ইন্সটল করার নিয়ম

Sigma Battle Royal গেমটি আপনি সহজেই মোবাইলে ইন্সটল করে নিতে পারবেন৷  যেহেতু এটি প্লে স্টোরে নেই। তাই ওয়েব পোর্টাল এর মাধ্যমে আপনাকে ইন্সটল করতে হবে।  এটাতে কোনো OBB ফাইল নেই।  যেগুলাও Extract করতে হবে।  আপনি শুধু ইন্সটল বাটনে ক্লিক করেই ইন্সটল করে নিতে পারবেন।   

আরো পড়ুন-

ডিজিটাল মার্কেটিং কি – ডিজিটাল মার্কেটিং কিভাবে করে বিস্তারিত

Sigma Battle Royaleগেমটি ইন্সটল করুন ড্রাইভ লিংক এর মাধ্যমে।  (গুগল ড্রাইভ লিংক

সতর্কতা – এটি যেহেতু প্লে স্টোরে নেই আর এই গেমের ডেভলপার সম্পর্কে তেমন কোনো তথ্য নেই।  তাই ইন্সটল এর পর আপনারা ফেসবুক,  গুগল দিয়ে লগ ইন না করে গেস্ট একাউন্ট খুলে খেলতে পারেন।

যে কোনো ধরনের জিজ্ঞাসার জন্য। আমাদের সাথে যুক্ত হতে পারেন আমাদের ফেসবুক পেইজে। সবার আগে আমাদের আর্টিকেল পড়তে ফলো করুন আমাদের Google News এ।

Sigma Battle Royale Gamplay Video

Sigma Battle Royale কি ফ্রি ফায়ার এর লাইট ভার্সন?

না, এটি ফ্রি ফায়ার এর অফিসিয়াল কোনো গেম নয়। এটি ৩ টি গেমের সমন্বয় মোড করা হয়েছে।

Sigma Battle Royale কিভাবে ইন্সটল করবো?

এই গেমটি ইন্সটল করতে হবে ওয়েব এর মাধ্যমে। এটি এখনো প্লে স্টোরে নেই।

Sigma Battle Royale খেলতে কি ভিপিএন লাগে?

না। এটি বাংলাদেশ সার্ভারে ভিপিএন ছাড়াই খেলতে পারবেন।

About admin

In a world where you can have everything. Be a giver first. My hobbies are writing , gaming, and SEO 😊

View all posts by admin →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *