কয়েনবেসে একাউন্ট খোলার নিয়ম- নতুন নিয়মে দেখুন–2022

কয়েনবেসে একাউন্ট খোলার নিয়ম

কয়েনবেসে একাউন্ট খোলার নিয়মঃ বর্তমান সময়ে ক্রিপ্টো কারেন্সি অনেক ব্যাপক হারে বৃদ্ধি পাচ্ছে।  অনলাইনে বিভিন্ন দেশে লেনদেন এর জন্য বিটকয়েন বা লাইট কয়েন কেই মাধ্যম হিসেবে বেছে নেয় অনেকে।  আমাদের দেশে ক্রিপ্টকারেন্সির মাধ্যমে লেনদেন করা অবৈধ।  ক্রিপ্টো কারেন্সির মধ্যে রয়েছে বিটকয়েনলাইট কয়েনইথিরিয়াম কয়েন ইত্যাদি। 

এ সকল কারেন্সি গুলোর আসলে বাস্তবে কোনো প্রকার অস্তিত্বের আবাস পাওয়া যায়না।  ইন্টারনেটে এই এর জন্ম এবং ইন্টারনেটেই এর পরিসমাপ্তি ঘটে থাকে।  তবে  বিটকয়েন সহ যাবতীয় কারেন্সি ব্যবহার করতে হলে আপনাকে অবশ্যই কয়েনবেসে একাউন্ট থাকতে হবে।  অনেকেই অনলাইন এপে কাজ করে বিটকয়েনে পেমেন্ট নিতে চান কিন্তু কয়েন বেসে কিভাবে একাউন্ট খুলবেন সে সম্পর্কে ধারণা নেই।  

ক্রিপ্টো কারেন্সি কি? – What Is Crypto Currency In Bangla

গুপ্তমুদ্রা বা ক্রিপ্টোকারেন্সি হল বাইনারি উপাত্তের একটি সংকলন যা বিনিময়ের মাধ্যম হিসেবে কাজ করে। এর অস্তিত্ব শুধু ইন্টারনেট জগতেই বিদ্যমান। এটি ব্যবহার করে লেনদেন শুধু অনলাইনেই সম্ভব যার পুরো কার্যক্রম গুপ্তলিখন নামক একটি সুরক্ষিত প্রক্রিয়ায় সম্পন্ন হয়। ২০১৭ সাল থেকে এটি একটি উঠতি বাজারে পরিণত হয়েছে। 

সোর্সঃ উইকিপিডিয়া। 

ক্রিপ্টো কারেন্সি গোপন মুদ্রা কে বলা হয়ে থাকে।  যা ইন্টারনেট পর্যন্তই সীমাবদ্ধ। যাই হোক পরবর্তী কোনো পোষ্টে এটা নিয়ে আলোচনা করব আমরা। 

গেম খেলে টাকা আয় – Bitcoin Pop দিয়ে মোবাইল দিয়ে আয় করুন সহজেই – 2022

কয়েনবেসে একাউন্ট খোলার নিয়ম – How make coinbase account 

কয়েন বেসে একাউন্ট খোলা অনেক সহজ।  আপনার কাছে একটি ফোন নাম্বার ও ইমেইল এড্রেস থাকলেই একাউন্ট খুলতে পারবেন।  প্রথমেই কয়েন বেস এর অফিসিয়াল সাইট বা এপ এ ঢুকতে হবে।  এর পরে  Sign Up ক্লিক করে।  

প্রথমে আপনার মেইন নাম।  এর পরে লাস্ট নাম দিতে হবে। এর পরে আপনার সচল ইমেল এড্রেস ও শেষে ৮ সংখার একটি পাসওয়ার্ড দিতে হবে।  এর পরে আপনার মেইলে একটি ভ্যারিফিকেসন লিংক দেয়া হবে।  সেখান ক্লিক করে মেইল টি ভ্যারিফাই করে নিতে হবে। এর পরে আপনার ফোন নাম্বার টি দিতে হবে এর পরে সেখান একটি কোড আসবে সেটাও লিখে দিতে হবে।  এর পরেই আপনার কয়েন বেস একাউন্ট তৈরি হয়ে যাবে৷  

অনলাইন থেকে আয় করার ৫ টি উপায় – বিস্তারিত জানুন 2022

কয়েনবেস একাউন্ট খোলার নিয়ম ভিডিও 

ভিডিও তে দেখে নিন কিভাবে একটি কয়েন বেস একাউন্ট তৈরি করে নিবেন সহজেই। 

আমাদের শেষ কথা 

কয়েনবেস একাউন্ট খোলার নিয়ম আশা করি বুঝতে পেরেছেন।  খুব সহজেই আপনারা চাইলে মোবাইল দিয়ে কয়েনবসে একাউন্ট তৈরি করে নিতে পারবেন। কোনো প্রকার বুঝতে সমস্যা হলে আমাদের কমেন্ট করে জানাতে পারবেন।  

আকাশ ডিশ এন্টেনার দাম কত – Akash dth price bangladesh- 2022

About admin

In a world where you can have everything. Be a giver first. My hobbies are writing , gaming, and SEO 😊

View all posts by admin →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *