ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২২ – দেখে নিন ওয়াল্টনের সেরা ৫ টি চার্জার ফ্যানের দাম

ওয়ালটন চার্জার ফ্যানের দাম

ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২২ – দেখে নিন ওয়াল্টনের সেরা ৫ টি চার্জার ফ্যানের দাম

বর্তমানে বাংলাদেশে তীব্র পরিমাণে গরম তেমনি ভাবে বেঁড়ে চলেছে ইলেকট্রিসিটি সমস্যা। এখনো অনেক জেলায় নিয়ম করে প্রতিদিন 2 থেকে 3 ঘন্টা ইলেকট্রিসিটি থাকেনা। তীব্র গরম থেকে বাঁচতে হলে অবশ্যই আপনাকে চার্জার ফ্যান নিয়ে রাখতে হবে। বর্তমানে বাজারে প্রচুর পরিমাণে চার্জার ফ্যানের চাহিদা বেড়ে চলেছে। সঠিক দাম না জানার কারণে অনেকেই হয়তো জানেন না যে অল্প কিছু টাকার মধ্যে একটা চার্জার ফ্যান ক্রয় করা সম্ভব। অনেকে আবার বাজারে গিয়ে ভাবে না কোন পণ্যটি সবচেয়ে ভালো হবে কোন ব্র্যান্ডের চার্জার ফ্যান গুলার দাম কম।

ওয়ালটন চার্জার ফ্যানের দাম

বর্তমানে বাংলাদেশের সবচেয়ে ভালো একটা কোম্পানির নাম হচ্ছে ওয়ালটন। ওয়ালটন পণ্যগুলো অল্প দামের মধ্যে পাওয়া যায়। ঠিক তেমনি ভাবে আপনি ওয়ালটনের চার্জার ফ্যান গুলো অল্প দামের মধ্যে খুব মান ভাল পাবেন। অনেকে ইন্টারনেটে খোঁজেন ওয়ালটন চার্জার ফ্যানের দাম। তাই আমাদের আজকের পোস্টে আমরা ওয়ালটনের ৫ টি চার্জার ফ্যানের মূল্য আপনাদের সামনে তুলে ধরব। যারা ওয়াল্টনের চার্জার ফ্যান ক্রয় করবেন ভাবছেন। তাদের জন্য আজকের পোস্টে অনেক গুরুত্বপূর্ণ হবে।

আরো পড়ুন- ওয়ালটন রাইস কুকারের দাম কত – Walton Rice Cooker Price in Bangladesh

প্রিয় পাঠকগণ আমাদের আজকের ওয়ালটন চার্জার ফ্যানের মূল্য তালিকা সম্পর্কে। এখানে আমরা কিছু চার্জার ফ্যানের প্রডাক্ট কে বাছাই করে তুলে ধরব। অনেকেই হয়তো দাম জানার পাশাপাশি কোন ফ্যানটি আসলে ভালো হবে এই বিষয় নিয়ে সন্দিহান রয়েছেন। এ সমস্যা সমাধানে আজকের পোস্টটি আপনার জন্য অনেক বেশি উপকার করবে।

W17OA- EM-MS || ওয়ালটন চার্জার ফ্যানের দাম

বর্তমানে বেশি দামের মধ্যে ওয়াল্টন চার্জার ফ্যান এর ভিতরে অনেক বেশি জনপ্রিয়। আপনার বাজেট যদি 5000 টাকার মধ্যে হয়ে থাকে তাহলে এই ফ্যানটি আপনার জন্য সবচেয়ে ভালো হবে। ফ্যানের মধ্যে পাওয়া যাবে অনেক বেশি সময় ধরে ব্যাটারি ব্যাকআপ। চার্জিং যদি ফুল হয়ে যায় তাহলে এটা অটোমেটিক্যালি চার্জ বন্ধ হয়ে যাবে।

এই ফ্যানের ইনপুট হচ্ছে 30 ওয়াট। ফ্যান টি কে ফুল চার্জ করতে সময় লাগবে 8 থেকে 10 ঘন্টা। এটির উচ্চতা হচ্ছে 17 ইঞ্চি। ফ্যানের স্পিড আপনি পরিমাপ করে কমাতে আর বাড়াতে পারবেন। অটো সুইচ করতে পারবেন এসি টু ডিসি করতে। সাথে পাচ্ছেন একটি উজ্জ্বল আলোর রাতের এলইডি লাইট। ওয়ালটনের এই চার্জার ফ্যানের মূল্য হচ্ছে পাঁচ হাজার 5200 টাকা।

WRTF14A || ওয়ালটন চার্জার ফ্যানের দাম

ওয়ালটন চার্জার ফ্যান গুলোর মধ্যে এটি একটি জনপ্রিয় একটি ফ্যান। আপনার বাজেট যদি 4000 টাকার আশেপাশে হয়ে থাকে তাহলে এই ফ্যান টি আপনার জন্য ভালো হবে। ফ্যানের মধ্যে উচ্চক্ষমতাসম্পন্ন ব্যাটারি ব্যবহার করা হয়েছে। যা থেকে আপনি লম্বা একটা সময় ধরে ব্যাকআপ পাবেন। পাওয়ার ওয়াট রয়েছে ২০। ফুল চার্জ করতে সময় লাগবে ৮-১০ ঘন্টা। উচ্চতা ১৭ ইঞ্চি। ফ্যানটির দাম ৪ হাজার ২০০ টাকা।

আরো পড়ুন- ওয়ালটন ফ্রিজ এর মূল্য তালিকা – walton refrigerator price in bangladesh 2022

WRTF12A || ওয়ালটন চার্জার ফ্যানের দাম

যারা একটু কম দামের মধ্যে ভালো একটি ওয়ালটন চার্জার ফ্যান ক্রয় করতে চান তাদের জন্য এটি ভালো হবে। ভালো সময় ধরে ব্যাটারি ব্যাকাপ পাবেন। ওভার চার্জ ও ডিসচার্জ প্রটেকশন তো থাকছেই। ১৮ ওয়াট এর পাওয়ার রয়েছে। ফুল চার্জ হতে ৮-১০ ঘন্টা সময় লাগবে। এটি ১২ ইঞ্চি এর টেবিল ফ্যান। রিমোট কন্ট্রোল সিস্টেম নেই। ওয়াল্টনের এই ফ্যানটির দাম হলো ৩ হাজার ৮০০ টাকা।

W17OA-AS || ওয়ালটন চার্জার ফ্যানের দাম

আকর্ষণীয় ডিজাইন এর ফ্যানটির কোয়ালিটি অনেক ভালো। আপনাত বাজেট যদি ৫ হাজার টাকার একটু বেশী হয় তাহলে এই ফ্যানটি ক্রয় করা আপনার জন্য বেশ উপযোগী। অধিক সময় ব্যাটারি ব্যাকাপ পাবেন। ৯০ ভোল্টেজ থেকে ২৫৬ ভোল্টে পরিবর্তন করে নিতে পারবেন। সাথে রিমোট কন্ট্রোল সিস্টেম রয়েছে। অটোমেটিক AC থেকে DC তে কনভার্ট হতে পারবে। ওয়ালটনেত এই চার্জার ফ্যানটির দাম ৫ হাজার ৯৯০ টাকা

আরো পড়ুন- ভিশন ফ্রিজ প্রাইস ইন বাংলাদেশ – ভিশন ফ্রিজের মূল্য তালিকা 2022

W17OA-MS || ওয়ালটন চার্জার ফ্যানের দাম

বেশী বাজেটের মধ্যে চার্জার ফ্যান গুলোর মধ্যে এটি অন্যতম। মোটামুটি ৫ হাজার টাকা বাজেট হলে এই ফ্যানটি ক্রয় করতে পারেন। ব্যাটারি ব্যাকাপ এর কথা চিন্তা করলে মোটামুটি ভালো পরিমান ব্যাকাপ পাবেন। চার্জ হতে প্রায় ৮-১০ ঘন্টা সময় লাগে। বাকিসব ফিচার অন্যন্য ফ্যনের মতই পেয়ে যাবেন এটিতেও। ওয়ালটন এর এই ৫ টি ফ্যানের মধ্যেই এটা মোটামুটি বেশ ভালো৷

আমাদের শেষ কথা

ওয়ালটন চার্জার ফ্যানের দাম – পোষ্টে আমরা ৫ টি ফ্যানের দাম আলোচনা করলাম। দাম কিছুটা কম বেশী হতেই পারে। আপনারা আরো ভালো করে ফিচার গুলো চেক করে নিবেন ক্রয়ের পূর্বে। বিদ্যুৎ বিভ্রাট এর এই সময়ে ওয়ালটন চার্জার ফ্যান আপনাকে একটু ঠান্ডা করে দিতে সক্ষম। আর্টিকেল টি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ৷

আরো পড়ুন- ঈদে মিলাদুন্নবী ২০২২ কত তারিখ – জেনে নিন সঠিক ভাবে

About admin

In a world where you can have everything. Be a giver first. My hobbies are writing , gaming, and SEO 😊

View all posts by admin →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *