ওয়ালটন এসি কিস্তিতে কেনার নিয়ম – সহজ উপায় কিস্তিতে এসি কিনুন

ওয়ালটন এসি কিস্তিতে কেনার নিয়ম

ওয়ালটন এসি কিস্তিতে কেনার নিয়ম – আমাদের মধ্যে অনেকের সাধ্য থাকে না একবারে একটি এসি ক্রয় করার। অনেকের কাছে সাধ্যের বাইরে হওয়ায় এসি কেনার অনেক ইচ্ছা থাকলেও কেনা আর সম্ভব হয়ে উঠে না। কিন্তু আপনি চাইলে ওয়ালটনের এসি কিস্তিতে ক্রয় করতে পারবেন।

বর্তমানে দেশে গরমের পরিমান এত বেশি যে গরমে বেচে থাকা কঠিন হয়ে যাচ্ছে। ওয়ালটনের এসি গুলো আপনারা চাইলে যে কোনো ব্রাঞ্চ এর মাধ্যমে কিস্তিতে ক্রয় করতে পারেন। এ ক্ষেত্রে কিছু পরিমান ডাউনমেন্ট করে এসি ব্যবহার করতে পারবেন।

প্রিয় বন্ধুরা আপনারা নিশ্চয়ই জানতে চান যে, ওয়ালটন এসি কিস্তিতে কেনার নিয়ম গুলো কি সম্পর্কে। তাহলে আজকের আর্টিকেল টি সম্পূর্ণ পড়ে ফেলুন। আজকের আর্টিকেলে জানতে পারবেন কিভাবে আপনারা ওয়ালটন এসি গুলো কিস্তিতে ক্রয় করতে পারবেন।

ওয়ালটন এসি কিস্তিতে কেনার নিয়ম

ওয়ালটন এসি কিস্তিতে কেনার নিয়ম এর জন্য আপনার প্রথমে নিশ্চিত হতে হবে যে আপনার একটি ব্যাংক একাউন্ট আছে। ব্যাংক একাউন্ট ছাড়া আপনি কোনোভাবেই কিস্তিতে ওয়ালটনের এসি ক্রয় করতে পারবেন না।

প্রয়োজনীয় কাগজপত্র সহ আপনার ব্যাংক ডিটেইলস নিয়ে ওয়ালটনের যে কোনো ব্রাঞ্চে যেতে হবে। আপনার যদি ব্রাক ব্যাংক, ক্রেডিট কার্ড, ইবিএল ব্যাংক, সিটি ব্যাংক একাউন্ট থাকে তাহলে ভালো। তবে আপনি যদি অন্য কোনো ব্যাংক ব্যবহার করে থাকেন তাহলে কর্তৃপক্ষ একসেপ্ট করবে কি না জেনে নিবেন।

ওয়ালটন এসি কিস্তিতে কেনার জন্য আপনাকে প্রথমে প্রয়োজনীয় কাগজপত্র রেডি করতে হবে। এর পর ওয়ালটনের যে কোনো ব্রাঞ্চে গিয়ে এগ্রিমেন্ট পেপার পূরণ করতে হবে। পেপার পূরন হয়ে গেলে আপনি কতদিনের কিস্তিতে এসি কিনবেন তার উপর নির্ধারণ করে ডাউনপেমেন্ট সম্পন্ন করতে হবে।

আরো পড়ুন – ওয়ালটন এসির দাম – Walton AC Price 2023

ওয়ালটন এসি কিস্তিতে কেনার জন্য প্রয়োজনীয় কাগজপত্র

ওয়ালটন এসি কিস্তিতে কেনার জন্য অবশ্যই প্রয়োজনীয় কাগজ পত্র গুলো সাথে নিয়ে যেতে হবে। আপনার ব্রাঞ্চ যদি এর বাইরে কোনো ডকুমেন্টস দিতে বলে তাহলে সেটাও দিতে হবে। সাধারণত নিচের দেয়া কাগজ পত্র গুলো সাথে করে নিয়ে গেলে হবে –

  1. আপনার সদ্য তোলা ২ কপি পাসপোর্ট সাইজের ছবি।
  2. জাতীয় পরিচয় পত্রের ফটোকপি।
  3. আপনার ব্যাংক একাউন্ট এর ডিটেইলস।
  4. ইনকাম সোর্সের প্রমানপত্র।
  5. বিদ্যুৎ বিল অথবা গ্যাসের বিলের কপি।
  6. যাকে গ্যারান্টার দিবেন তার জাতীয় পরিচয় পত্র ও সকল তথ্য

উক্ত কাগজপত্র গুলো সাথে নিয়ে যেতে হবে ওয়ালটন এসি কিস্তিতে কেনার জন্য।

আরো পড়ুন- মোবাইলে ভিডিও এডিটিং সফটওয়্যার – Best mobile video editing App 2023

অনলাইনে ওয়ালটন এসি কিনুন কিস্তিতে

অনলাইনে বিভিন্ন ই-কমার্স সাইট থেকে ও আপনারা চাইলে ওয়ালটনের এসি ক্রয় করতে পারবেন। বাংলাদেশের অন্যতম ই-কমার্স প্রতিষ্ঠান দারাজ থেকে আপনার পছন্দ অনুযায়ী এসি কিস্তিতে ক্রয় করতে পারবেন। দারাজ থেকে ওয়ালটন এসি কিস্তিতে কেনার নিয়ম –

আপনাকে প্রথমে দারাজে ঢুকতে হবে। এর পরে আপনার পছন্দ অনুযায়ী এসি বাছাই করে নিন। এর পরে নিচে দেখতে পারবেন ’Instalment Offer’ এখান থেকে আপনাকে কত কিস্তিতে কিনতে পারবেন সব দেখতে পারবেন। সাধারণত দারাজ থেকে ৩ ও ৬ মাসের কিস্তির মাধ্যমে পণ্য ক্রয় করা যায়।

দারাজ থেকে কিস্তিতে এসির ক্রয় করার জন্য আপনাদের নিচের ব্যাংক গুলোতে একাউন্ট থাকতে হবে এ ছাড়া কোনো ভাবেই পারবেন না –

  • সাউথেস্ট ব্যাংক
  • ক্রেডিট কার্ড
  • স্ট্রান্ডার্ড চার্টেড ব্যাংক
  • এন আর বি ব্যাংক
  • ব্রাক ব্যাংক
  • লাংকা বাংলা ফিন্যান্স ব্যাংক
  • সিটি ব্যাংক
  • মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক
  • যমুনা ব্যাংক

পণ্য কেনার সময় প্রয়োজনীয় তথ্য দিয়ে কিস্তিতে কেনার সুযোগ নিতে হবে এ ক্ষেত্রে আপনি যদি না বুঝে থাকেন তবে দারাজ এর সাপোর্ট টিমের সাথে বিস্তারিত কথা বলে নিবেন।

মনে রাখবেন দারাজ থেকে কোনো কিছু কেনার আগে অবশ্যই দেখে নিবেন ভালো করে। এখান থেকে যে কোনো পণ্য নিজ দায়িত্বে কিনুন।

আরো পড়ুন- বিদেশ যাওয়ার জন্য ট্রেনিং করতে কি কি লাগে – কেন প্রশিক্ষন দরকার?

আমাদের শেষ কথা

ওয়ালটন এসি কিস্তিতে কেনার নিয়ম – আর্টিকেলে দেয়া নিয়ম অনুযায়ী সবচেয়ে ভালো হয় যদি আপনি ওয়ালটনের কোনো ব্রাঞ্চ থেকে কিস্তিতে ক্রয় করেন। ব্রাঞ্চে আপনি বেশি দিন পর্যন্ত বিনা সুদে কিস্তি সুবিধা নিতে পারবেন। আর্টিকেল টি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ।

আরো পড়ুন – কালো মেয়ে বিয়ে করার উপকারিতা – কালো মেয়েরা কেমন হয়?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *